সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটালো দশমিক ফাউন্ডেশন

ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটালো দশমিক ফাউন্ডেশন

xr:d:DAGAOZgXZuQ:75,j:3938822219716403531,t:24040916

শান সিদ্দিকী: টাংঙ্গাইলে তরুণদের সংগঠন দশমিক ফাউন্ডেশনের উদ্যোগে   অর্ধ শতাধিক ছিন্নমূল,  অসহায় ও দরিদ্র বাচ্চাদের জন্য  ঈদ উপলক্ষে নতুন  জামা, খাবার বিতরণ ও মেহেদী উৎসবের আয়োজন করেছে।

মঙ্গলবার  (৯ এপ্রিল)টাঙ্গাইল শহরের পৌর এলাকার দৃষ্টিনন্দন  ছয়আনী পুকুর পাড়ের পাশে  মারিয়াম ফুড কর্নারে দশমিক ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমূল ও অসহায় শিশুদের এক  চিলতে হাসির জন্য  অনুষ্ঠানটি আয়োজন করা হয়।
পথেঘাটে, রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় প্রায়ই চোখে পড়ে অসহায় ও এতিম শিশুদের। অন্যসব শিশুদের মতো তাদের জীবনে আনন্দের ছোঁয়া নেই বললেই চলে। সামনে ঈদুল ফিতর। এই উৎসবকে ঘিরে রয়েছে শিশুদের নতুন জামা কেনার হৈ হুল্লোড়। প্রত্যেক মা বাবাই তার সন্তানের জন্য ঈদে নতুন জামা কেনার চেষ্টা করেন তবে অসহায় এতিম শিশুদের নতুন জামা তো দূরের কথা ভালো খাবারও অনেক সময় ভাগ্যে জুটে না। সেই এতিম শিশুদের চোখে মুখে হাসি ফোটালেন দশমিক ফাউন্ডেশন।
অসহায় এতিম শিশুদের ঈদ উপহার হিসেবে উন্নতমানের নতুন জামাকাপড়, ভালো খাবার ও হাতে মেহেদী লাগিয়ে দিয়েছে দশমিক  ফাউন্ডেশনের সদস্যরা।
ঈদে এমন উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অসহায় এবং এতিম শিশুরা। তাদের অনুভূতি জানতে চাওয়া হলে তারা জানায়, এমন উপহার পাইয়া আমরা ম্যালা খুশি হইছি,  কেউ কোনোদিন এতো ভালা উপহার দিছে না ও মেহেদী লাগায়া দেই নাই এই আফারা দিছে। ঈদে নতুন কাপড়ও পরতে পারুম আবার ঈদের দিন হাতে মেহেদীও থাকবে এটাই অনেক আনন্দের আমাদের কাছে।
উপস্থিত ছিলেন বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা শেফালী দাস,মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সাজ্জাদুর রহমান খোশনবিশ। দশমিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মিনারুল ইসলাম, সাধারণ সম্পাদক আমেনা আক্তার তিলোত্তমা , প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা,স্বাস্থ্য চিকিৎসা ও বিষয়ক সম্পাদক ত্রিজান চৌহান, কার্যকরী সদস্য মিম আক্তার, আফরোজা আনিফা, রুদ্র, তানভীর ও সুইটি অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
শেফালী দাস বলেন আমি ওদের কাজগুলো দেখি সব সময়  খুবই ভালো লাগে । এই ছোট্ট  বয়সে মানুষের পাশে দাঁড়িয়েছে ওরা তাই  উৎসাহ দেয়ার জন্য আমি স্বশরীরে  উপস্থিত হয়েছি।
সাজ্জাদুর রহমান খোশনবিশ বলেনটাঙ্গাইল দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আজ খুবই উচ্ছ্বাস ও অনাবিল আনন্দ উপভোগ করছি।
দশমিকের প্রতিষ্ঠাতা ও সভাপতি বলে বিগত পাঁচ বছর ধরে ছিন্নমূল শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি আমরা।  তাদেরকে ঈদ উপহার দিয়ে। মূলত দশমিক ফাউন্ডেশনের সদস্যরা মিলে তাদের  হাত খরচের টাকা জমিয়ে ছিন্নমূল শিশুদের কে নিয়ে ঈদ উপহার ও মেহেদী উৎসব করে থাকেন।
ভবিষ্যতে আরো বড় পরিসরে  কাজ করার ইচ্ছে রয়েছে আমাদের। এতিম ও অসহায় শিশুদের পাশে সবসময় থাকার অঙ্গীকারবদ্ধ আমরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840